সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী

টাঙ্গাইলে যুবককে কুপিয়ে আহত

প্রতিদিন প্রতিবেদকঃ টাঙ্গাইলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাব্বির (২৪) নামে এক যুবকে কুপিয়ে আহত করেছে স্থানীয় কিছু নেশাগ্রস্থ যুবক।

জানা যায়, ১৩ মে শুক্রবার সন্ধ্যার দিকে টাঙ্গাইল সদর উপজেলার বেড়াডোমা এলাকার মোস্তাফিজুর রহমানের ছেলে মো.সাব্বির (২৪) বাড়ির দিকে যাচ্ছিল।

হঠাৎ করে দিঘুলীয়া ব্যাপারীপাড়া এলাকার নেশাগ্রস্থ যুবক অনিক, কবির, সুজাত, সাগর, আবির, ইসতিয়াক, সিয়াম, হাসান, শাউন রাস্তায় মাতলামী করতে করতে হাটছিলো। এসময় সাব্বির তাদের প্রতিবাদ করলে তাকে দেখে নেওয়ার হুমকি দেয়।

পরে রাত নয়টার দিকে সাব্বির বাড়ি থেকে বের হলে তাকে রামদা, চাপাতি, চাইনিস কুড়াল দিয়ে এলপাথারি কুপিয়ে পালিয়ে যায় নেশাগ্রস্থ ওই যুবকেরা।
পরবর্তীতে সাব্বির কে উদ্ধার করে দ্রুত টাঙ্গাইল শেখ হাসিনা হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা করা হয়নি তবে মামলার প্রস্তুতি চলছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840